উপায় ক্যাশ আউট চার্জ কত টাকা এ বিষয়টি নিয়ে আজ আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করবো। উপায় হচ্ছে আমাদের দেশের অন্যতম একটি মোবাইল ব্যাংকিং সেবা। যা বিকাশ, নগদ, রকেট এর মতো অনেক গ্রাহককে সেবা দিয়ে আসছে।

বিকাশ, রকেট এ যেখানে ১৮টাকা থেকে ১৮.৫ টাকা অব্দি ক্যাশ আউট চার্জ, সেখানে উপায় দিচ্ছে বাংলাদেশের সবথেকে কম রেটে ক্যাশ আউট করার সুবিধা। তো চলুন, উপায় একাউন্ট থেকে এজেন্ট পয়েন্ট এ ক্যাশ আউট চার্জ কত টাকা এবং উপায় এটিএম থেকে ক্যাশ আউট চার্জ কত টাকা জেনে নেয়া যাক।

উপায় ক্যাশ আউট চার্জ কত টাকা

উপায় ক্যাশ আউট চার্জ
উপায় ক্যাশ আউট চার্জ

উপায় একাউন্ট থেকে দুইটি পদ্ধতিতে ক্যাশ আউট করা যায়। একটি হচ্ছে উপায় এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ আউট করা এবং অপরটি হচ্ছে উপায় এটিএম থেকে ক্যাশ আউট করা। উপায় একাউন্ট থেকে এই দুই পদ্ধতিতে আপনি দুইটি রেটে ক্যাশ আউট করতে পারবেন।

উপায় একাউন্ট থেকে এজেন্ট পয়েন্টে ক্যাশ আউট চার্জ প্রতি হাজারে ১৪ টাকা। অর্থাৎ, উপায় এজেন্ট পয়েন্ট থেকে প্রতি ১,০০০ টাকা ক্যাশ আউট করতে চার্জ যাবে ১৪ টাকা।

উপায় এটিএম থেকে ক্যাশ আউট চার্জ সর্বনিম্ন। উপায় এটিএম থেকে ক্যাশ আউট চার্জ প্রতি হাজারে মাত্র ৮ টাকা। অর্থাৎ, প্রতি ১,০০০ টাকা ক্যাশ আউট করতে মাত্র ৮ টাকা চার্জ কাটবে।

আপনার যদি একটি উপায় একাউন্ট থাকে, তবে উপায় এজেন্ট পয়েন্ট থেকে কিংবা এটিএম বুথ থেকে ক্যাশ আউট করতে পারবেন সবথেক কম খরচে।

আরও পড়ুন - রকেট ক্যাশ আউট চার্জ কত টাকা

ইউএসএসডি কোড ডায়াল করে উপায় ক্যাশ আউট চার্জ কত

আপনার যদি একটি উপায় একাউন্ট থাকে এবং আপনি উক্ত একাউন্টে থাকা টাকা ক্যাশ আউট করতে চান তবে দুইটি পদ্ধতিতে ক্যাশ আউট করতে পারবেন। একটি হচ্ছে ইউএসএসডি কোড ডায়াল করে এবং অপরটি হচ্ছে উপায় মোবাইল অ্যাপ ব্যবহার করে।

উপায় একাউন্ট থেকে ইউএসএসডি কোড ডায়াল করে ক্যাশ আউট চার্জ প্রতি হাজারে ১৪ টাকা। অর্থাৎ, ইউএসএসডি কোড ডায়াল করে উপায় থেকে ক্যাশ আউট চার্জ প্রতি ১,০০০ টাকায় ১৪ টাকা।

উপায় অ্যাপ থেকে ক্যাশ আউট চার্জ কত টাকা

উপায় অ্যাপ ব্যবহার করেন এবং অ্যাপ দিয়েই সব ধরণের লেনদেন করেন? তাহলে নিশ্চয়ই উপায় অ্যাপ দিয়ে ক্যাশ আউট চার্জ কত টাকা জানার ইচ্ছে করে। উপায় অ্যাপ ব্যবহার করে ক্যাশ আউট করলে প্রতি ১ হাজার টাকায় ক্যাশ আউট চার্জ কাটবে ১৪ টাকা।

অর্থাৎ, আপনি ইউএসএসডি কোড ডায়াল করে ক্যাশ আউট করলে যে চার্জ কাটবে, উপায় অ্যাপ ব্যবহার করে ক্যাশ আউট করলেও একই চার্জ প্রযোজ্য হবে। তবে, আপনি চাইলে এটিএম বুথ থেকে উপায় একাউন্ট থেকে ক্যাশ আউট করতে পারেন প্রতি হাজারে মাত্র ৮ টাকা রেটে।

আরও পড়ুন - নগদ ক্যাশ আউট চার্জ কত টাকা

আজকের এই পোস্টে আপনাদের সাথে উপায় একাউন্টের ক্যাশ আউট চার্জ কত টাকা তা নিয়ে আলোচনা করেছি। উপায় একাউন্ট থাকলে ক্যাশ আউট চার্জ জেনে গেছেন এতক্ষণে। আরও এমন তথ্য জানতে নিচের পোস্টগুলো পড়তে পারেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *