NID Check হচ্ছে একটি ই-সার্ভিস সম্পর্কিত ব্লগ ওয়েবসাইট। আমরা বাংলাদেশের বিভিন্ন ই-সার্ভিস বিষয়ক সমস্যার সমাধান ব্লগ পোস্ট আকারে প্রকাশ করে থাকি।

জন্ম নিবন্ধন সনদ, ভোটার আইডি কার্ড, পাসপোর্ট, ভিসা, ভূমি সংক্রান্ত সমস্যা, ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং ইত্যাদি সংক্রান্ত বিভিন্ন ই-সার্ভিস নিয়ে আমাদের ওয়েবসাইটে গুরুত্বপূর্ণ তথ্যসমূহ পাবেন।

নতুন ভোটার হয়েছেন কিন্তু এখনো ভোটার আইডি কার্ড পাননি বা অনলাইন থেকে ডাউনলোড করতে পারছেন না? জন্ম নিবন্ধন সনদ সংক্রান্ত বিভিন্ন সমস্যা ফেস করছেন? পাসপোর্ট কীভাবে করতে হয় বা পাসপোর্ট করার পর কীভাবে পাসপোর্ট চেক করতে হয় জানেন না? ব্যাংকিং এবং মোবাইল ব্যাংকিং সংক্রান্ত সমস্যা সমাধান করতে পারছেন না?

এমন আরও অনেক সমস্যার সমাধান নিয়ে আমাদের ওয়েবসাইটে গুরুত্বপূর্ণ ব্লগ পাবলিশ করা হয়। ভূমি সংক্রান্ত বিভিন্ন সমস্যার সমাধান জানতে পারবেন এখানেই।

তাই, যেকোনো প্রকার ই-সার্ভিস সংক্রান্ত সমস্যার সম্মুখীন হলে ভিজিট করুন NIDCheck.com ওয়েবসাইট। আমাদের ওয়েবসাইট ভিজিট করতে গুগলে সার্চ করুন NID Check বা ব্রাউজারের অ্যাড্রেস বারে টাইপ করুন nidcheck.com এবং এন্টার করুন।

ই-সার্ভিস সংক্রান্ত এমন সমস্যা ফেস করছেন যা সম্পর্কে আমাদের ওয়েবসাইটে কোনো ব্লগ পাবলিশ হয়নি? তাহলে যোগাযোগ করুন আমাদের সাথে বা যেকোনো পোস্টের নিচে মন্তব্য করুন। আমরা আপনাকে সহযোগিতা করার চেষ্টা করবো, ব্লগ পাবলিশ করার মাধ্যমে কিংবা সরাসরি সমাধান দেয়ার মাধ্যমে।

আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন নিচে উল্লেখ করে দেয়া মাধ্যমগুলো ব্যবহার করে —

E-mail: nidcardcheck@gmail.com

এছাড়াও, আমাদের সাথে যোগাযোগ করার আরও মাধ্যমগুলো জানতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটের Contact পেজ।